ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

আবারও স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৮:২৯ রাত  

সেলিব্রেটি ক্রিকেট লিগে তারকারাসেলিব্রেটি ক্রিকেট লিগে তারকারা। ছবি: সংগৃহীত

আবারও স্থগিত হলো সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। গত ২৯ সেপ্টেম্বর লিগের গ্রুপ পর্বে দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারির ঘটনায় স্থগিত হওয়ার পর গতকাল মঙ্গলবার চালু করা হয় আয়োজনটি। নানা নাটকীয়তার পর সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও আবারও বন্ধ হয়ে গেছে টুর্নামেন্ট।

এবারের দ্বন্দ্ব রাব্বী ও অন্তু নামে দুই অভিনেতাকে নিয়ে। অভিযোগ—এর আগে করপোরেট লিগ খেলেছেন ওই দুজন। এর জের ধরেই স্থগিত হয়েছে সিসিএল। অভিযোগ আছে আয়োজক জি-নেক্সটের অব্যবস্থাপনারও।

আরও পড়ুনঃ শেখ রাসেলের জন্মদিনে কাপ্তাই হ্রদে ঐতিহ্যবাহী নৌকা বাইচ

এ দফায় কোনো মারামারি বা হাতাহাতি না হলেও এই লিগের ফাইনাল খেলা স্থগিত রেখেছেন আয়োজকেরা। এর আগে গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সাময়িকভাবে স্থগিত রাখা হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ।

আয়োজক কমিটির সদস্য অর্নিল রাব্বী আজকের পত্রিকাকে বলেন, ‘দুজন খেলোয়াড়ের বিরুদ্ধে অবজেকশন এসেছে। এরপর আমরা চেষ্টা করেছি এর সমাধান করে যেন ফাইনালটা শেষ করা যায়। কিন্তু কোনো সমাধান আসেনি, তাই আবারও স্থগিত করতে হয়েছে আয়োজন।’

মঙ্গলবার (১৭ অক্টোবর) সব সমস্যা কাটিয়ে সেলিব্রিটি ক্রিকেট লীগের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার গভীর রাত পর্যন্ত এ বিষয়ে সুরাহা না হওয়ায় আবারও টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করে আয়োজক কর্তৃপক্ষ

উল্লেখ্য, মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) ২০২৩। এতে মোট আটটি দলে লড়ছেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।