ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

জয়পুরহাটে " মুজিব: একটি জাতির রুপকার" দেখতে উপচে পড়া ভিড়

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০১:২৬ দুপুর  

ছবি সংগৃহীত

জেলা শহরের ‘ ডিজিটাল পৃথীবি সিনেমা’ হলে  চলছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি। হল কর্তৃপক্ষ প্রতিদিন চারটি শো’তে প্রদর্শন করছেন । প্রতিটি শো’তে দর্শকের উপচে পড়া ভিড় দেখা গেছে।

সিনেমাটি দেখতে সোমবার বেলা ১২ টার শো-তে জেলা আওয়ামীলীগ সভাপতি আরিফুর রহমান রকেটের নেতৃত্বে তাদের সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, স্কুল - কলেজের শিক্ষার্থী ও সাধারণ দর্শকরা সিনেমাটি দেখেন। সিনেমা দেখার পর আরিফুর রহমান রকেট তাঁর প্রতিক্রিয়ায় বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ছিল একটি সংগ্রামী জীবন।

আরও পড়ুনঃ যশোরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

বাংলাদেশের স্বাধীনতার জন্য তিনি নিজের জীবন বাজি রেখে সংগ্রাম করে গেছেন । জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ছবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সংগ্রামী জীবনসহ নানা আন্দোলন ও সংগ্রামের চিত্র স্পষ্টভাবে  ফুটে তোলা হয়েছে।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান তিনি । জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশে মুক্তিযুদ্ধ হয়েছে। তাঁর জীবন ইতিহাস সুন্দর ভাবে ফুটে তোলা হয়েছে সিনেমাটিতে।