ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নরসিংদীতে গাঁজাসহ আটক ৩

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৪, ০৯:১৫ সকাল  

ছবি সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৫৭ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ও সাদা রং এর প্রাইভেটকার, নগদ অর্থ ও মোবাইল ফোন জব্দ করা হয়। রোববার (২১ জানুয়ারি) দিবাগত রাতে নরসিংদীর মরজাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে রায়পুরা থানায় আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন- মো. মিঠু (২৮) পিতা মৃত হোসেন আলী, মাতা-মোকতারা সাং-মমিনপুর, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ, ২। ড্রাইভার মোঃ সেলিম আহাম্মেদ হোসেন (৩৬) পিতা- বাবুল আক্তার, মাতা-সায়মা বেগম সাং-বিরাহীম, থানা-পীরগাছা, জেলা-রংপুর, ৩। মো. জুয়েল (২০), পিত-মোঃ ওয়াজেদ আলী, সাং-কলাকান্দা, থানা-দেওয়ানগঞ্জ, জেলা-জামালপুর।

এসময় তাহাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ০১ টি পিকআপ জব্দ করা হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পরিক যোগসাজশে নিয়মিত সিলেট, হবিগঞ্জসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে এসব মাদকদ্রব্য নিয়ে এসে নরসিংদী ও তার আসে পাশের এলাকায় বিতরণ করে। এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১/০১/২০২৪ তারিখে উল্লিখিত অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহণ ও ক্রয়-বিক্রয়ের সময় তাহাদেরকে হাতেনাতে আটক করে র‍্যাব-১১।