ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়পুরহাটে র‌্যাবের অভিযান ট্যাপেন্টাডলসহ আটক ৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২৪, ০২:২৭ দুপুর  

ছবি সংগৃহীত

জয়পুরহাট  সদর উপজেলার চকভারুনিয়া এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ১০টায়  মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৫  মাদক কারবারিকে গ্রেফতার করেছে সিপিসি—৩, র‌্যাব—৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব—৫, জয়পুরহাট ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো: রফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৫ মাদক কারবারি হচ্ছে চকভারুনিয়া গ্রামের মোঃ হাসানুল বান্না (২২), মোঃ তানজিল হোসেন (২২), মোঃ আরিফ হোসেন (২১), মোঃ ইয়ানুর হোসেন (১৯) ও মোঃ শাকিল হোসেন (২৩)। গ্রেফতারকৃত আসামি হাসানুল বান্না এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামি তানজিল, আরিফ, ইয়ানুর, শাকিল মাদক ব্যবসায়ী হাসানুল বান্নার সহযোগী হিসেবে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল খুচরা ও পাইকারি বিক্রি করতো বলে গোপনে জানতে পারে র‌্যাব। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব—৫, সিপিসি—৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল তাদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। পর্যবেক্ষণের ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে চকভারুনিয়া এলাকায় অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয়—বিক্রয় চলছে। 

এ অবস্থায় র‌্যাবের একটি টিম মঙ্গলবার রাত ১০ টায় বিশেষ অভিযান চালায় চকভারুনিয়া এলাকায়। অভিযানে  হাসানুল বান্না, তানজিল, আরিফ, ইয়ানুর ও শাকিল কে হাতেনাতে আটক করা হয়। তাদের নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ৫৯ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয় বলে তথ্য বিবরণীতে উল্লেখ করে র‌্যাব।

মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব—৫, সিপিসি—৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানানো হয় তথ্য বিবরণীতে।