ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

তোপের মুখ সিদ্ধান্ত পাল্টাল গ্রামীণফোন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ১০, ২০২৪, ০৯:০৫ রাত  

ছবি সংগৃহীত

গ্রাহকদের তোপের মুখে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এলো মোবাইল অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের জন্য সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ সীমার যে সিদ্ধান্ত নিয়েছিল প্রতিষ্ঠানটি সেটি আর বাস্তবায়িত হচ্ছে না। ফলে এখন থেকে গ্রামীণফোন গ্রাহকেরা আগের মতো সর্বনিম্ন ২০ টাকাই রিচার্জ করতে পারবেন।

বুধবার (১০ জানুয়ারি) প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা এটা এখন বাস্তবায়ন করছি না। এ বিষয়ে বিটিআরসি এর সঙ্গে অলোচনা হবে। সেই আলোচনার পরিপ্রেক্ষিতে আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করব। এখানে উল্লেখ্য যে সর্বনিম্ন ব্যালান্স রিচার্জ ৩০ টাকা করার যে বিষয়টি আমরা বিবেচনা করেছিলাম, সেই ক্ষেত্রে গ্রাহক সুবিধার্থে বর্তমানে আমাদের আরও বিভিন্ন ধরনের যে রিচার্জ অপশনগুলো রয়েছে যেমন - ১৪ টাকা, ১৯ টাকা এবং ২৯ টাকা রিচার্জে মিনিট প্যাক, ২০ টাকার ব্যালান্স রিচার্জ কার্ড, ১৪ টাকা ও ১৯ টাকার মিনিট ও ডাটা কার্ড, ২৯ টাকার ডাটা কার্ড; সর্বনিম্ন ব্যালান্স রিচার্জ ৩০ টাকা হলেও, অন্যান্য এই অপশনগুলো গ্রাহকরা ব্যবহার করতে পারতেন।'

এর আগে মঙ্গলবার (৯ জানুয়ারি) গ্রামীণফোন গ্রাহকদের কাছে একটি খুদেবার্তা পাঠায়। যেখানে বলা হয়, ১০ জানুয়ারি থেকে রিচার্জের সর্বনিম্ন পরিমাণ ৩০ টাকা হবে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে বিতর্ক শুরু হয়। অনেকেই গ্রামীণফোন বয়কটের ডাক দেন। অপারেটরটির সেবার মান নিয়ে প্রশ্ন তোলেন। বিষয়গুলো চোখে পড়ায় নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে প্রতিষ্ঠানটি।