ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

মাঠে নয় এবার রাজনীতিতে একসঙ্গে সাকিব-মাশরাফি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৩:১৮ দুপুর  

জাতীয় দলের হয়ে সর্বশেষ সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মুর্তজাকে একসাথ্ব দেখা গেছে অনেক দিন আগে।সর্বশেষ ২০১৯ সালে ইংল্যান্ডের লর্ডসে মাশরাফির সঙ্গে শেষবার খেলেছিলেন সাকিব।এরপর কেটে গেছে কত বছর তবে লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি তাদের একত্রে। ঘরোয়াতে অবশ্য দুজন খেলেছেন একত্রে। সাকিব এখনো জাতীয় দলের অধিনায়ক হিসেবে থাকলেও ক্রিকেট থেকে দূরেই আছেন মাশরাফি। ২০১৮ সাল থেকে রাজনীতির সঙ্গে যুক্ত হন সাবেক এই অধিনায়ক।

দীর্ঘদিন থেকেই নড়াইল ২ আসন থেকে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মাশরাফি। দরজায় কড়া নাড়ছে দ্বাদশ সংসদ নির্বাচন। এবারো মনোনয়ন প্রত্যাশী হিসেবে রয়েছে ম্যাশ। নতুন করে সঙ্গী এবার সাকিব। তিন আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তিনি। গুঞ্জন রয়েছে মাগুরা-১ থেকেই নৌকার মাঝি হতে পারেন সাকিব। 

আজ রোববার ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রার্থীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দলটির সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেখানেই আবারো ক্যামেরাবন্দী হলেন সাকিব-মাশরাফি। ভক্ত-সমর্থকরা অবশ্য এমন ছবি দেখে বলতেই পারেন ওয়ান মোর টাইম। এক যুগ ধরে লাল-সবুজের জার্সিতে দেখা গেলেও এবার তাদের লক্ষ্য নিজ নিজ এলাকার মানুষদের ভালো রাখা। উল্লেখ্য আজ বিকেলেই চূড়ান্ত হবে কারা পাচ্ছেন মনোনয়ন।