ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

লালমনিরহাটের ডিসি-এসপি-ইউএনও-ওসি বদলিতে সিইসিকে চিঠি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৭:৫৫ বিকাল  

ছবি সংগৃহীত

লালমনিরহাট জেলার জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপি), কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তাদের বদলি করতে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দিয়েছেন স্বতন্ত্রপ্রার্থী মোছাঃ হালিমা খাতুন। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সিইসিকে এ চিঠি পাঠান স্বতন্ত্র প্রার্থী হালিমা।

চিঠিতে বলা হয়, আমি মোছাঃ হালিমা খাতুন, বাংলাদেশ সংসদীয় আসন ১৭ লালমনিরহাট-২ (আদিতমারী- কালীগঞ্জ) এর একজন স্বতন্ত্র প্রার্থী। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ কে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার স্বার্থে লালমনিরহাট জেলা প্রশাসক, পুলিশ সুপার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং কালীগঞ্জ থানার ওসিসহ উক্ত কর্মকর্তাদেরকে বদলি করা প্রয়োজন। যেহেতু উক্ত কর্মকর্তারা দীর্ঘদিন যাবত তাদের নিজস্ব কর্মস্থলে কর্মরত আছেন এবং লালমনিরহাট- ২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য জনাব মোঃ নুরুজ্জামান আহমেদ এর সাথে সখ্যতা গড়ে উঠেছে।

চিঠিতে আরও বলা হয়, মহোদয়ের নিকট বিনীত নিবেদন এই যে, আগামী নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে লালমনিরহাট জেলার জেলা প্রশাসক, লালমনিরহাট পুলিশ সুপার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তাদেরকেকে বদলি করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আপনার একান্ত সহযোগীতা কামনা করছি।