ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শাপলা চত্বরের সমাবেশ থেকে পিছুটান নেওয়ার সুযোগ নেই: জামায়াত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০২:২৫ দুপুর  

ছবি সংগৃহীত

আগামী ২৮ অক্টোবর দলমত নির্বিশেষে সবাইকে মতিঝিলের শাপলা চত্বরের সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মূসা।

তিনি বলেন, ২৮ অক্টোবরের সঙ্গে আমাদের আবেগ-অনুভূতি এবং আত্মসম্মান জড়িত। এ দিনের আত্মত্যাগই আমাদের আগামী দিনের প্রেরণার উৎস। তাই শাপলা চত্বরের সমাবেশ থেকে আমাদের পিছুটান নেওয়ার সুযোগ নেই।

আরও পড়ুনঃ জামায়াতকে শাপলা চত্বরে সমাবেশ করার অনুমতি দিবেনা ডিএমপি

বৃহস্পতিবার সকালে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত মহানগরীর সব থানা-ওয়ার্ড সভাপতি, ওয়ার্ড সেক্রেটারি ও তদুর্ধ্ব দায়িত্বশীলদের নিয়ে এক ভার্চুয়াল দায়িত্বশীল সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় এবং মাওলানা অধ্যাপক আবু ইহসানের দারসুল কুরআনের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক প্রমুখ।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন