ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাবনূরকে প্রশংসায় ভাসিয়ে ফেসবুকে যা লিখলেন চয়নিকা

নিউজ ডেক্স

 প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২৪, ১২:৪০ দুপুর  

ছবি সংগৃহিত

সিনেমার কাজে সম্প্রতি দেশে ফিরেছেন বাংলাদেশের একসময়ের সুপারহিট নায়িকা শাবনূর। একাধিক সিনেমায় ইতোমধ্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। তার একটি হলো ‘মাতাল হাওয়া’। যেটি পরিচালনা করবেন নাট্য নির্মাতা থেকে চলচ্চিত্র নির্মাণে আসা চয়নিকা চৌধুরী।

‘মাতাল হাওয়া’র শুটিং এখনো শুরু হয়নি। তার আগেই নিজের সিনেমার নায়িকা শাবনূরের প্রশংসায় পঞ্চমুখ নির্মাতা চয়নিকা চৌধুরী। মঙ্গলবার শাবনূরকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে জানালেন, যোগ্য সম্মান নিয়েই ফিরবেন শাবনূর।

চয়নিকা লিখেছেন, ‘একজন শাবনূর, একজন ভালো মানুষ, একজন তুখোড় অভিনয়শিল্পী, একজন বিনয়ী এবং সুন্দর মনের সৎ মানুষ। তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার। যাকে ভক্তদের সামনে নিয়ে আসার জন্য তার ক্যারিয়ারের দায়িত্ব আর সাফল্য ধরে রাখা একজন পরিচালকের জন্যও সম্মানজনক।’

‘তাকে নিয়ে এক্সপেরিমেন্ট করার সময় এখন নয়। সবকিছু যদি ঠিক থাকে, যোগ্য সম্মান নিয়ে তিনি দর্শকের সামনে আসবেন। কারণ, আমি শতভাগ একজন দায়িত্ববান পরিচালক। এটাই বলতে চাই। সবকিছু এত সহজ না।’ পাশাপাশি এ নির্মাতা সিনেমার গল্পকার এবং সংলাপ রচিয়তাকেও ধন্যবাদ দেন।

টিভি নাটক নির্মাণ করে ব্যাপক খ্যাতি কুড়িয়েছেন চয়নিকা। এখন তিনি চলচ্চিত্র নির্মাণে বেশ মনোযোগী হয়েছেন। তার প্রথম সিনেমা ২০২০ সালের ‘বিশ্বসুন্দরী’। সেখানে অভিনয় করেন সিয়াম আহমেদ ও পরীমনি। এরপর তিনি মাহফুজ আহমেদ ও শবনম বুবলীকে নিয়ে বানান ‘প্রহেলিকা’, যেটি গত বছরের কোরবানির ঈদে মুক্তি পায়।

অন্যদিকে, অভিনয়ে অনিয়মিত হয়ে এক দশক ধরে অস্ট্রেলিয়া প্রবাসী বহু হিট সিনেমার নায়িকা শাবনূর। তিনি থাকেন দেশটির সিডনি শহরে। সম্প্রতি কিছুদিনের জন্য দেশে ফিরেছেন সিনেমার কাজে। শেষ হলেই আবার ফেরত যাবেন অস্ট্রেলিয়ায়। সেখানেই স্থায়ী হয়েছেন নায়িকা।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন