ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘আমাদের প্রেমই হয়েছে জঙ্গলে’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২৪, ০৮:০৫ রাত  

ছবি সংগৃহীত

দীর্ঘদিনের প্রেমিক আবু সাইয়িদ রানার গলায় মালা দিচ্ছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। আজ শুক্রবার (১২ জানুয়ারি) তাদের বিয়ে।
 
এর আগে বুধবার (১০ জানুয়ারি) ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয় মৌসুমী-রানার হলুদ সন্ধ্যা।

জানা গেছে, মৌসুমী হামিদ বর শোবিজ অঙ্গনের সঙ্গেই জড়িত। তবে ক্যামেরার পেছনে কাজ করেন তিনি। সেই সুবাদেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় তার। সেই পরিচয় গড়ায় প্রেমে। 

বিয়ের আগে গণমাধ্যমে সঙ্গে আলাপে মৌসুমী জানালেন কীভাবে হয়েছিল তাদের প্রেমের শুরু। অভিনেত্রী বলেন, ২০২১ সালে গোলাম সোহরাব দোদুলের একটি ওয়েব সিরিজের সুবাদে রানার সঙ্গে পরিচয় হয় আমার। ওই সময় আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। পরে শঙ্খ দাশগুপ্তের সাত পর্বের ওয়েব সিরিজ ‘গুটি’র গল্পকার হিসেবেও কাজ করেছে রানা। কাজের সুবাদে দুজনের মধ্যে প্রেম হয়ে যায়।

মৌসুমী আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে জিওলজিতে মাস্টার্স করেছে রানা। এরপর নাটক-সিনেমার প্রতি ভালোবাসা থেকে শোবিজের সঙ্গে যুক্ত হয়। প্রকৃতির প্রতি ওর ভালোবাসা আমাকে আকৃষ্ট করেছে। পড়াশোনার কারণে সারাজীবন ওকে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াতে হয়েছে। আর আমিও জঙ্গলে ঘুরে বেড়াতে খুব পছন্দ করি। বলা যায়, আমাদের প্রেমই হয়েছে জঙ্গলে।

অভিনেত্রী বলেন, শুধু তাই নয়, ওর ক্রিয়েটিভিটি, চিন্তা-ভাবনাও ভীষণ ভালো লাগে আমার। খুব কাছ থেকে ওকে দেখেছি-জেনেছি। কখন যে সম্পর্ক হয়েছে, সেটা আমরা নিজেরাও টের পাইনি।

তিনি আরও বলেন, বুধবার একদম ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে আমাদের। আমি চেয়েছিলাম, আগামী ফেব্রুয়ারি বা মার্চে সবাইকে জানিয়ে ধুমধাম করে বিয়ের আয়োজন করব। কিন্তু তার আগেই গতকাল কাছের মানুষজনই আমার সব পরিকল্পনা ওলট-পালট করে দিয়েছে। চেয়েছিলাম, বিয়ের সংবাদটি নিজেই জানাতে। যাই হোক, সবাই আমাদের জন্য দোয়া করবেন।