ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের ‘রাজকুমার’ সিনেমার মার্কিন নায়িকা ঢাকায়

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩, ০২:৪০ দুপুর  

ছবি সংগৃহীত

পদ্মা সেতুতে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাসের একজন হেলপার ও একজন যাত্রী আহত হয়েছেন। শনিবার (৯ ডিসেম্বর) বিকেল চারটার দিকে পদ্মা সেতুর দশ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে।ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার নতুন সিনেমা ‘রাজকুমার’র শুটিং শুরু হবে আসছে মঙ্গলবার। আর এ সিনেমায় শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

গতকাল (১০ ডিসেম্বর) সোমবার রাতে রাষ্ট্রপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব খান। তার সঙ্গে দেখা গিয়েছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল, কণ্ঠশিল্পী কোনালসহ আরও শিল্পী।

জানা গেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকায় শুরু হবে রাজকুমার সিনেমার শুটিং। এরপর পাবনা এবং পরে আমেরিকাতে সিনেমাটির শুটিং শেষ হবে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে ‘রাজকুমার’। সিনেমাটি নির্মাণ ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। শাকিবের ভক্তরা আশা করছেন এ সিনেমাটিও ব্যাপক জনপ্রিয়তা পাবে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেল চারটার দিকে গোল্ডেন লাইন ও অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সেতুর ওপর কাজ চলমান থাকায় এক লাইনে গাড়ি চলছিল। ফলে এ দুর্ঘটনা ঘটেছে। এতে বাসের এক হেলপার ও একজন যাত্রী আহত হয়েছেন। তবে এ ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

পদ্মা উত্তর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঢাকা পোস্টকে বলেন, সেতুর ওপর সড়ক ডিভাইডার দিয়ে কাজ চলমান থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। তবে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। আহত দুইজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল রয়েছে।