ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়পুরহাটের পাঁচবিবি থানাধীন ভূইডোবা এলাকা থেকে ফেন্সিডিল ও বিপুল পরিমান বুপ্রেনরফিন উদ্ধার করেছে র‌্যাব-৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২০, ২০২৪, ১১:৩৫ রাত  

ছবি সংগৃহীত

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
 
এরই ধারাবাহিকতায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল ১৯ জানুয়ারি ২০২৪ তারিখ ২০৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ভূইডোবা এলাকা হতে নেশা জাতীয় ১৪৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন ও ০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল গোপনে মাদক সরবরাহ সংক্রান্ত তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ভুইডুবি এলাকায় অভিযান পরিচালনাকালীন সময়ে অজ্ঞাত মাদক ব্যবসায়ী র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে বুপ্রেনরফিন ইঞ্জেকশন এবং ফেন্সিডিল ফেলে দৌড়ে পালিয়ে যায়।পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে পরিত্যাক্ত অবস্থায় বুপ্রেনরফিন ইঞ্জেকশন-১৪৫০ পিচ এবং ফেন্সিডিল-০৪ বোতল উদ্ধার করা হয়।
 
মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।