ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

যাদের জমি রক্ষা করেছি তারাও পাশে দাঁড়ায়নি : তৈমুর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২৪, ১০:১৩ রাত  

ছবি সংগৃহীত

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি যখন প্রচারণায় যাই তখন প্রকাশ্যে বলেছে, টাকা দেন ভোট দেবো। মানুষের মধ্যে টাকা দিয়ে ভোট বিক্রির প্রবনতা শুরু হয়ে গেছে। আমি যাদের জমি রক্ষা করেছি তারাও আমার পাশে দাঁড়ায়নি।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিজ বাড়িতে নির্বাচন পরবর্তী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এবার নারায়ণগঞ্জ-১ আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন এই প্রার্থী।

তৈমুর আলম খন্দকার বলেন, যে পরিমাণ ভোটার উপস্থিতি দেখানো হয়েছে, এত ভোটার আমি ভোটকেন্দ্রে দেখিনি। মানুষ বলাবলি করছে সিল আগের রাতেই মারা হয়েছে। একটা গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচনের প্রশ্ন থেকেই গেলো।

তিনি বলেন, আমাদের প্রজন্ম-রাজনীতি দূষিত হয়ে গেছে। আমাদের প্রজন্ম বা পরবর্তীতে প্রজন্মের দ্বারা সম্ভব হবে না সুষ্ঠু রাজনীতির মধ্যে চলে আসা। যদি আমরা নিজেরা সংশোধন না হই।

তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, প্রশাসন ক্ষমতার বাইরে যেতে চায় না। এজন্য ব্যারিস্টার নাজমুল হুদা তত্ত্বাবধায়ক সরকারের থিওরি দিয়েছিলেন। আমি মনে করি, এই নির্বাচন জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেনি। কেমন নির্বাচনে হয়েছে, সেটা দেশবাসী দেখেছে।