ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

মাশরাফির ভালোবাসায় ভোলা থেকে নড়াইলে প্রতিবন্ধ যুবক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৮:০০ রাত  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২(নড়াইল-লোহাগড়া) আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজার ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজীব হাসান নামে এক প্রতিবন্ধী যুবক নড়াইলে এসে পৌছান তিনি। রাজীব  হাসান বলেন, আমার যখন বয়স দশ বছর তখন থেকে মাশরাফি ভাইয়ের খেলা দেখি। আমার জীবনের শখ ছিল ভাইয়ের সঙ্গে একবার হলে ও দেখা করব। ভাইয়ের সঙ্গে দেখা করতেই আমি নড়াইল এসেছি।

                         তিনি আরোও বলেন, মাশরাফি ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। তার মাঝে নেই কোনো অহংকার ৷ এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি। ভাইয়ের বাবা আমাকে আশ্রয় দিয়েছেন, খাবার দিয়েছেন। তিনি নিজস্ব অর্থায়নে দশ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন বলে দাবি করেন। 

                মাশরাফির এমন ভক্ত সারা দেশেই আছে। আমি চরফ্যাশন থেকে ছুটে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে৷ আমাকে একবার যদি ভাইয়ের সঙ্গে দেখা করায় দেন, আমার জীবন ধন্য। 

                 মাশরাফি বিন-মোর্ত্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন কে রাজিব হাসানের ব্যাপারে জানতে একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি। তবে গোলাম মুর্তজার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ভোলা থেকে আসা প্রতিবন্ধী যুবকের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাকে কিছু টাকাও দিয়েছিলেন মাশরাফির বাবা তবে সে তা নেয়নি। সে মাশরাফিকে ভালবেসে নির্বাচনি  প্রচারণা করতে এসেছে ।