ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক এমপি মোল্লার উপর হামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩, ১১:০০ রাত  

ছবি সংগৃহীত

বগুড়ার-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ডাঃ জিয়াউল হক মোল্লার উপরে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে কাহালু উপজেলার কালাই ইউনিয়নের তিনদীঘি বাজারে হামলার ঘটনা ঘটে। নির্বাচনী গন সংযোগ কালে বিএনপির নেতাকর্মীরা  হামলা করেছে বলে দাবী করেছেন ডাঃ জিয়াউল হক মোল্লা।

ডাঃ জিয়াউল হক মোল্লা জানান, কাহালু উপজেলার  তিনদীঘি এলাকায় গণসংযোগে গেলে বিএনপির নেতাকর্মীরা হামলা চালায়। তারা মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুর করে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও দেখা যায় ডাঃ জিয়াউল হক মোল্লার নাক দিয়ে রক্ত ঝরছে। কর্মীরা তাকে ভাংচুর করা গাড়িতে হাসপাতালে নিয়ে যাচ্ছে।

উল্লেখ্য ডাঃ জিয়াউল হক মোল্লা বগুড়া -৪ আসনে বিএনপি থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০৭ সালে তিনি সংস্কারপন্থী নেতা হিসেবে চিহ্নত হওয়ার পর দলের সকল পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। দীর্ঘদিন রাজনীতিতে নিষ্ক্রিয় থাকার পর আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন।

ডাঃ জিয়াউল হক মোল্লার অভিযোগ অস্বিকার করে কাহালু উপজেলা বিএনপির সভাপতি ফরিদুর রহমান বলেন, হামলা হয়েছে এমন কথা শুনেছি। তবে কারা হামলা করেছে সেবিষয়ে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, প্রার্থীর ওপর হামলার ঘটনা শুনেছি। জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।