ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নড়াইলে ৪০পিচ ইয়াবাসহ গ্রেফতার ৩

এস এম শরিফুল ইসলাম,নড়াইল প্রতিনিধি:

 প্রকাশিত: ডিসেম্বর ০৩, ২০২৩, ১২:৪০ দুপুর  

নড়াইলের লোহাগড়ায় ৪০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) বিকালে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামে রতন শেখের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

              গ্রেফতারকৃতরা হলেন, রতন শেখ (৩৮) লোহাগড়া উপজেলার ধোপাদহ গ্রামের মৃত লুৎফর শেখের ছেলে, কাশেম শেখ (৩৫) একই গ্রামের আতিয়ার শেখের ছেলে এবং তরিকুল ইসলাম (৩৫) কাশিপুর গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। 
          পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মোঃ মাকফুর রহমান, এএসআই মোঃ শাহাবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শনিবার বিকালে অভিযান চালিয়ে কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামস্থ আসামি রতন শেখর বসতবাড়ীর দক্ষিণপোতার উত্তরমুখী দোচালা টিনের দরজা খোলা ঘরের মধ্য থেকে রতন শেখ, কাশেম শেখ ও তরিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় আসামীদের নিকট থেকে ৪০ পিস ইয়াবা উদ্বার করা হয়। 
                 লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।