ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নড়াইলে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

এস এম শরিফুল ইসলাম,নড়াইল প্রতিনিধি:

 প্রকাশিত: নভেম্বর ০৯, ২০২৩, ০৮:০৭ রাত  

বিএনপি জামায়াতের হরতাল অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকালে শহরের মুচিরপোল এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দন খান নিলু ।

 এসময় আরো বক্তব্য রাখেন, যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আজম মাছুম ,জেলা মহিলা আওযামীলীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, বাস মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি বিলো বিশ্বাসসহ প্রমুখ।

আরও পড়ুনঃ খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে নড়াইলে কেন্দ্রীয় আ’লীগ নেতারা

 প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন খান নিলু বলেন, তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রারকে তারা নষ্ট করতে চায়। তাই বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলা করতে দলের সকল নেতাদের মাঠে থাকার আহবান জানান।

তিনি আরও বলেন, জনবিছিন্নগণ দুশমন বিরোধীদল গুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমুলক কর্মকান্ড ব্যাহত করতে সম্রাজ্যবাদী শক্তির সাথে হাত মিলিয়ে এই দেশকে অস্থিতিশীল করতে হরতাল অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্ঠি করার পায়তারা করছে। এদিকে পুলিশ হত্যা, বাস, অ্যাম্বুরেন্সে আগুন দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্ঠি করছে এর প্রতিবাদে সারা দেশের মানুষ আজ স্বাধীনতা বিরোধী এই অপশক্তিকে রুখতে সাধারণ মানুষ আজ সোচ্চার তারই অংশ হিসেবে এই শান্তি সমাবেশ। 

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন