ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

অস্ত্র হাতে নৃত্য করা কিশোরগ্যাংয়ের সেই ৭ সদস্য গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ০১, ২০২৩, ০৩:৪২ দুপুর  

ছবি সংগৃহীত

রাজশাহীতে অস্ত্র হাতে নৃত্য করে ভাইরাল কিশোরগ্যাংয়ের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) দিনগত রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদরে গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- সোহেল রানা (২১), মনিরুল ইসলাম অপূর্ব (২২), রফিকুল ইসলাম সম্রাট (২১), নাজমুস সাকিব আবির (২১), মোহাইমিনুল শেখ (২০), জিসাদ (২০), ও মারুফ হোসেন (২১)। এরা সবাই নগরীর শাহমখদুম থানার বাসিন্দা।


বুধবার দুপরে শাহমখদুম থানার উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকি বলেন, রাজশাহীতে কিশরোগ্যাংয়ের একটি তালিকা করা আছে। এরা ওই তালিকার বাইরে। এরা নতুন কিশোরগ্যাং। মঙ্গলবার রাতে ভিডিওটি নজরে আসার পর থেকেই পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদরে কাছে থেকে নৃত্যের সময় যেসব অস্ত্র দেখা গেছিলো সেসব অস্ত্রও জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: রাজশাহীতে দেশীয় অস্ত্র নিয়ে কিশোরদের উল্লাস


রাজশাহীর রাস্তায় প্রকাশ্যে অস্ত্র হাতে নৃত্যের একটি ভিডিও মঙ্গলবার বিকেলে ভাইরাল হয়। ১৭ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। ভিডিওতে দেখা যায়, চাইনিজ কুড়াল, ধারালো ছুরি ও রামদা হাতে কিশোর গ্যাংয়ের সদস্যরা নাচানাচি করছেন। ঢাকের তালে তালে নাচছেন তারা।