ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

বাড়ি ফেরা হয়নি ছমির মিয়ার

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

 প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ১১:৫৯ রাত  

গত ৪ দিন আগে বাড়ি থেকে বের হওয়ার পর মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর উপস্বাস্থ্য কেন্দ্র এলাকায় শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ লাশ উদ্ধারকালে তার মা কদবান বিবি এসে সনাক্ত করে বলে তার ছেলে ছমির মিয়া (৪৫)। সে শমশেরনগর ইউনিয়নের সতিঝির গাও-এর মৃত ইন্তাজ মিয়ার ছেলে।

আরও পড়ুনঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কদবান বিবি ও এলাকাবাসীর সূত্রের বরাত দিয়ে জানা যায়, ছমির মিয়া একজন নেশাখুর। তার বিরুদ্ধে চুরিসহ নানা অপরাধের অভিযোগ রয়েছে। বেশ কিছুদিন কারাভোগ করে সে কয়েকদিন আগে কারাগার থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরেছে। বাড়ি ফিরে মাকে নানাভাবে জ্বালাতন করে ৪ দিন আগে বাড়ি থেকে বের হলে আজ বাড়ির অদূরে ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র এলাকায় তার লাশটি পাওয়া যায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শামীম আকন্জী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, একজন ইউনিয়ন সদস্যের মাধ্যমে খবর পেয়ে তিনি পুলিশের একটি দল নিয়ে সন্ধ্যা ৭ টায় লাশ উদ্ধার করতে যান। এসময় সতিঝিরগাও এর কদবান বিবি এসে এটি ছমির মিয়ার লাশ বলে দাবি করেন। সে ৪ দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি বলেও তিনি জানান।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন

পরিদর্শক শামীম আকন্জী আরও বলেন, ছমির মিয়া একজন নেশাখোর ও অপরাধী। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী বিস্তারিত তথ্য জানতে পারবেন বলেও তিনি জানান