ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে আরও উন্নয়ন হবে-মাশরাফি বিন মোর্ত্তজা এমপি

এস এম শরিফুল ইসলাম,নড়াইল প্রতিনিধি:

 প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ১১:৫৯ দুপুর  

আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেন পূজামন্ডবে সরকারী ভাবে অনুদান দিয়েছে,ছাদ হয়েছে,সংস্কার হচ্ছে,এলাকার উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায়। আপনাদের আরও উন্নয়ন হবে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় আবার ক্ষমতায় আনতে হবে।

রোববার (২২অক্টোবর)বিকাল থেকে রাত ১১টা পর্ষন্ত লোহাগড়া উপজেলার   বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। ইতনা ইউনিয়নের লংকারচর সার্বজনীন মন্দির পরিদর্শন কালে মাশরাফি আরোও বলেন, ভাই-বোনেরা আমরা ঈদের আনন্দ করি একদিন, আর তোমরা করো পাঁচ দিন। পূজায় তোমাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা তোমাদের মন্ডপগুলো ঘুরে ঘুরে তোমাদের চেয়ে অনেক আনন্দ বেশী পায়।

আরও পড়ুনঃ জয়পুরহাটে কৃষি কাজে ব্যবহৃত জাঁত এখন বিলুপ্তির পথে

আপনাদের আরও উন্নয়ন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে। আপনারা বংশক্রমে আওয়ামী লীগ সর্মথন করেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করে  উন্নয়নের সুফল আপনারা ভোগ করবেন। আমি আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতওে থাকব। প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখবেন, সেই প্রত্যাশাই করি।

এসময় উপস্থতি ছিলেন, নড়াইল জেলা পরিষদের সাবেক সদস্যও লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সস্পাদক মোঃ রাশেদুল ইসলাম, ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক শেখ আহাদুজ্জামান আহাদ,ইতনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রকাশ কুমার বিশ্বাস প্রমুখ । 

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন