ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

১২ লক্ষ টাকা মূল্যমানের মাদকসহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৬:২১ বিকাল  

ছবি সংগৃহীত

প্রায় ১২ লক্ষ টাকা মূল্যমানের ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল জব্দ।

May be an image of text that says 'ফেন্সিডিল'
অদ্য ২২ অক্টোবর ২০২৩ খ্রিঃ তারিখ দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মঙ্গলখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১১,৯১,০০০ /- (এগারো লক্ষ একানব্বই হাজার) টাকা মূল্যমানের ৩৯৭ (তিনশত সাতানব্বই) বোতল ফেনসিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুনঃ চাঁদপুরে ইলিশ ধরায় ৫০ জেলে আটক

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ শামিম (২৭), পিতা-মৃত রজ্জব আলী,সাং-দরিয়াকান্দি, পশ্চিমপাড়া, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ নাসিম মিয়া (২৭), পিতা-মোঃ আবুল কালাম,সাং-মাহামুদাবাদ, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ সেলিম মিয়া (৩২), পিতা-মোঃ শফিকুর রহমান,সাং-পূর্ব কাশিপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা, ৪। মোঃ মোরছালিন (২২) (চালক), পিতা-মৃত শফিনুর রহমান,সাং-ধানঘরা,পশ্চিমপাড়া, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর  বলে জানা যায়। এ সময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কাভার্ডভ্যান ও ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন