ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ক্ষমা চাইলেন লিটন দাস

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ১১:০১ দুপুর  

ছবি সংগৃহীত

আজ সকাল ১০ টা ৫০ মিনিটে তার ফেসবুক ভেরিফাইড পেজে এক স্ট্যাটাস এর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের কাছে ক্ষামা চান তিনি। তার ভাষ্য অনুযায়ী, "গতকাল টিম হোটেলে ঘটে যাওয়ার অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যম কর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমাই দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যম কর্মীদের অবদান অনস্বীকার্য।"

 

এরআগে গত ১৫ অক্টোবর কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্র শেখরনের সঙ্গে দুপুরের খাবার খেতে বেরিয়ে যাওয়ার আগে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে হাসিমুখেই কথা বলে গেলেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। তবে একটু পরেই তার আরেক সতীর্থ লিটন কুমার দাস পুরোপুরি অন্য চেহারায়।

আরো পড়ুনঃ বিশ্ব চ্যাম্পিয়নদের উড়িয়ে আফগানিস্তানের স্মরণীয় জয়

সাংবাদিকদের দেখেই চটে যান নিউজিল্যান্ডের বিপক্ষে গোল্ডেন ডাক মারা এই ওপেনার। সঙ্গে সঙ্গেই পুনেতে বাংলাদেশ দলের ঠিকানা কনরাড পুনে হোটেলের নিরাপত্তারক্ষীদের কাছে ছুটে যান এ বছরই পাঁচবার শূন্য রানে আউট হওয়া ব্যাটার। তাকে বলতেও শোনা যায়, ‘মিডিয়া এখানে কেন? আমার ছবি তুলছে কেন?

এর পরও যে আরো কিছু বলেছেন, এর প্রতিক্রিয়াও কিছুক্ষণের মধ্যেই টের পেতে শুরু করেন উপস্থিত বাংলাদেশের সাংবাদিকরা। কয়েকজন নিরাপত্তাকর্মী এসে বিনয়ের সঙ্গে জানিয়ে যান, আপনাদের এখন বেরিয়ে যেতে হবে। তাদের একজন পরে বের হয়ে যাওয়ার আগে দেন এর ব্যাখ্যাও দেন। দুঃখিত, আপনাদের একজন খেলোয়াড় অভিযোগ করাতেই আমাদের এমনটি করতে হচ্ছে।