ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

গত দুইদিনে সারাদেশে ৪৫ আগুন, ঢাকা সিটিতেই ২৭টি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৮:৫৯ রাত  

ছবি সংগৃহীত

দুইদিনে সারাদেশে উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক ৪৫টি আগুন দেওয়ার সংবাদ পাওয়া গেছে। এগুলোর মধ্যে ঢাকা সিটি করপোরেশন এলাকায় ২৭টি আগুনের ঘটনা ঘটে।

রোববার (২৯ অক্টোবর) সকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশে মোট ১৩টি আগুনের ঘটনার সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ৪টি ঢাকা সিটি এলাকায় ঘটে।

আজ (রোববার) সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেল থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুনঃ কুলাউড়ায় রেললাইনে আগুন; ট্রেন থামিয়ে দিল চালক 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক আগুন দেওয়ার ঘটনার মধ্যে ৪১টি ঢাকা বিভাগে, ১টি রাজশাহী বিভাগ, ২টি খুলনা বিভাগে, ১টি রংপুর বিভাগে ঘটে এবং এসব অগ্নিকাণ্ডে ১৯টি বাস, ৩টি মাইক্রোবাস, ৩টি অ্যাম্বুলেন্স, ১টি ট্রাক, ৭টি মোটরসাইকেল, ৩টি পিকআপ, ১টি সিএনজিচালিত অটোরিকশা পুড়ে যায়। এ ছাড়া পুলিশ বক্স, বিদ্যুৎ অফিস, বাস কাউন্টার, রাজনৈতিক দলের কার্যালয়ে আগুনের ঘটনা ঘটে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গতকাল বিকেলে ঢাকা মহানগরীর শাজাহানপুর ফ্লাইওভারের নিচে অগ্নি নির্বাপণ শেষে ফেরত যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ি ভাঙচুর করে তাতে আগুন দেয় উচ্ছৃংখল জনতা। এ সময় ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা এবং একজন ড্রাইভার আহত হন।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন