ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঢাকা-সিলেট মহাসড়কে টায়ারে অগ্নিসংযোগ-ককটেল বিস্ফোরণ, আটক ৮

নিউজ ডেক্স

 প্রকাশিত: নভেম্বর ০২, ২০২৩, ১১:০৮ দুপুর  

ছবি সংগৃহিত

অবরোধের তৃতীয় ও শেষদিনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-সিলেট মহাসড়কের মিরেরটেক এলাকায় বিক্ষোভে নেমেছেন বিএনপির নেতাকর্মীরা। এসময় তারা কয়েকটি টায়ারে আগুন দেন ও ককটেল বিস্ফোরণ ঘটান। পৃথক দুই স্থান থেকে পুলিশ আটজনকে আটক করেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক ও সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

সূত্র জানায়, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ও সানারপাড় এলাকায় টায়ারে আগুন দেয়। একই সময়ে জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মামুন মাহমুদের অনুসারীরা মাদানীনগর এলাকায় টায়ার পুড়িয়ে অগ্নিসংযোগ করেন। এসময় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক টিএইচ তোফাসহ চারজনকে আটক করে পুলিশ।

অন্যদিকে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালের সামনে জেলা কৃষকদলের নেতাকর্মীরা তিনটি বাস ভাঙচুর করে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন। সেখান থেকে পুলিশ আরও ৪ জনকে আটক করে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা বলেন, গুরুত্বপূর্ণ মহাসড়ক ছাড়াও নারায়ণগঞ্জের কোথাও কেউ যেন কোনো অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি যে কোনো বিশৃঙ্খলারোধে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন