ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বুবলী কে, তাকে তো চিনি না : অপু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ০২, ২০২৪, ০৪:০৫ দুপুর  

ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার সম্পর্ক মোটেও ভালো নয়। চিত্রনায়ক শাকিব খানকে ঘিরে একাধিক সময়ে বাগবিতণ্ডায় জড়িয়েছেন তারা। সুযোগ পেলে একে অন্যেকে কটাক্ষ করতেও ছাড়েননা এই দুই তারকা। 

সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে বাজে মন্তব্য করে ভিডিও বার্তা প্রকাশ করেন বুবলীর বড় বোন গায়িকা নাজনীন মিমি। শুধু সমালোচনাই নয়, বুবলীর পক্ষ নিয়ে রীতিমতো অপুকে ‘টোকাই’, ‘মহিলা’, ‘বস্তা পচা মাল’সহ আরও নানান নামে সম্বোধন করেন তিনি। এবার সেই মন্তব্যের করা জবাব দিলেন অপু।

মিমির এমন সমালোচনার কারণ জানতে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি তার। পাশাপাশি অপুর সঙ্গে যোগাযোগ করা গেলেও, এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নন তিনি।

বিষয়টি নিয়ে জানতে চাইলে এক বাক্যে অপু বলেন, ‘বুবলী কে? তাকে তো আমি চিনি না।’ বোঝাই যাচ্ছে, অন্য সময় বুবলীকে বিভিন্ন উপাধিতে সম্বোধন করলেও এবার আর তার নামই মুখে নিতে চাইলেন না ঢালিউড কুইন।

বর্তমানে ব্যবসা ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। তাই এসব নিয়ে ভাবার সময় নেই জানিয়ে তিনি বলেন, এখন আমার সব চিন্তা ভাবনা কাজ ও পরিবার নিয়ে। অন্যদিকে নজর দেওয়ার একদম সময় নেই। কে, কি বলল— সেসব বিষয়ে কথা বলারও কোনো ইচ্ছে নেই। আশা করি, এ বছর ভক্ত-দর্শকদের ভালো কিছু ছবি উপহার দিতে পারব।

এদিকে বুবলী-অপুর দ্বন্দ্বে মিমির জড়ানোটা ভালো চোখে দেখছেন না দুই তারকারই ভক্তরা। কেউ অপুকে নিয়ে কটাক্ষ করেছেন আবার কেউ বা বুবলীর বোনের দিকে আঙুল তুলেছেন। বলা যায়, অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও মিমির কথাগুলোকে মানতে পারছেন না তারা।