ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

জায়েদ খানকে ছাড়াই নির্বাচন করবেন মিশা সওদাগর!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ৩০, ২০২৪, ০৫:৩৫ বিকাল  

ছবি সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। বর্তমান কমিটির মেয়াদ শেষের দিকে। আগামী ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির বৈঠক। সেদিনই চূড়ান্ত করা হবে এবারের নির্বাচনের জন্য নির্বাচন কমিশন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেতা মিশা সওদাগর একসঙ্গে থাকলেও এবার জায়েদের সঙ্গে একই প্যানেলে থেকে নির্বাচন করার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন মিশা। ফলে নতুন কোনো প্যানেল থেকেই নির্বাচনে দাঁড়াতে পারেন তিনি। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই।

মিশা বলেন, জায়েদ খান আমার ছোট ভাই। তার সঙ্গে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি। আমি চাই, নতুন নেতৃত্ব আসুক। যদি এবার নির্বাচন করি, তাহলে নতুন কারো সঙ্গেই করব। জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা আমার নেই।

শিল্পী সমিতির দায়িত্বে টানা ১৩ বছর কাজ করেছেন মিশা সওদাগর। দুইবার ছিলেন সভাপতি। তার প্যানেলের হয়ে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন জায়েদ খান। সবশেষ নির্বাচনেও একই প্যানেলে ছিলেন এই দুই তারকা। তবে এবারের নির্বাচনে আর একসঙ্গে দেখা যাবে না এই দুই তারকাকে। কেন জায়েদকে ছাড়াই প্যানেল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন মিশা, সে বিষয়েও স্পষ্ট করে কিছু বলেননি।