ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এডিসি হারুণ কাণ্ডে আহত দুই ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে নায়িকা মাহি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৭:১৩ বিকাল  

ছবিঃ দুই ছাত্রলীগ নেতাকে দেখতে মাহিয়া মাহি স্বামীসহ হাসপাতালে

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি ইদানীং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে নিয়মিত যাচ্ছেন তিনি। আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় ও বিভাগীয় দুটি পদে দায়িত্ব পেয়েছেন তিনি।

 

সম্প্রতি রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে পুলিশ নির্মমভাবে পিটিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে।

 

আহতরা হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ। এই দুই ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। নিজের সশ্যাল হ্যান্ডেলে এ কথা মাহি নিজেই জানিয়েছেন।

 

মাহিয়া মাহি বলেন, গতকাল (শুক্রবার) গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে।  খালাম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিলো, তার ছেলে খানিকটা দুরের লেখাও ঠিকমতো পড়তে পারেনা এখন।

 

তিনি বলেন, আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া সেও ছিলো পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি আহ্। সবাই দোয়া করবেন আমার ভাইরা যেন  শারীরিকভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক ট্রমা থেকে বের হয়ে  স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসতে পারে।

 

জানা যায়, এডিসি হারুনের সঙ্গে শাহবাগের একটি হাসপাতালে পুলিশের একজন নারী কর্মকর্তা আড্ডা দিচ্ছিলেন। সেখানে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে ওই নারী কর্মকর্তার স্বামী হাজির হন। এ সময় উভয় পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।পরবর্তীতে এডিসি হারুন সেখান থেকে চলে যান। পরে পুলিশ ছাত্রলীগের নেতা-কর্মীদের শাহবাগ থানায় ডেকে নিয়ে মারধর করে।

 

আহতরা হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ। এই দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।