ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

গাইবান্ধায় পাঁচ'শ ৫৭টি পূজা মন্ডপের নিরাপত্তায় আনসার ও ভিডিপি সদস্যদের নিরলসভাবে দায়িত্ব পালন 

পূজা মন্ডপ পরিদর্শনে সহকারী জেলা কমান্ড্যান্ট রেজাউল ইসলাম

গাইবান্ধা প্রতিনিধি:

 প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৪:১৬ দুপুর  

পূজা মন্ডপ পরিদর্শন করছেন সহকারী জেলা কমান্ড্যান্ট মো. রেজাউল ইসলাম

গাইবান্ধা জেলার সাতটি উপজেলার ৫৫৭টি পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তায় ৩ হাজার পাঁচ'শ ১২ জন  আনসার ভিডিপি সদস্য সতর্ক অবস্থানে থেকে নিরলসভাবে দায়িত্ব পালন করছেন।
গাইবান্ধা সদর ও সাদুল্ল্যাপুরের ১৬টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সহকারী জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. রেজাউ ইসলাম। এসময় সাথে ছিলেন সার্কেল এ্যাডজুটেন্ট মো.রোস্তম আলী। 
জেলায় সদরে ৯৫টি,সুন্দরগঞ্জে ১১৫টি,সাদুল্যাপুরে ৯৫টি, গোবিন্দগঞ্জে ১২৭টি,পলাশবাড়ীতে ৫৫টি,ফুলছড়িতে১৩টি, সাঘাটায় ৫৭টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব পালন হচ্ছে। 
পূজা মন্ডপ গুলোর মধ্যে অধিক গুরুত্বপূর্ণ ৮৫টি, গুরুত্বপূর্ণ ১৫৮টি এবং সাধারণ ৩১৪ টি পূজা মন্ডপ রয়েছে বলে জানায় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়। 
অধিক গুরুত্বপূর্ণ পূজা মন্ডপে আনসার ও ভিডিপির ৮জন সদস্য, গুরুত্বপূর্ণ এবং সাধারণ পূজা মন্ডপে আনসার ও ভিডিপি ৬ জন করে সদস্য মোতায়েন করা হয়।
পূজা মন্ডপ পরিদর্শন কালে সহকারী জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. রেজাউল ইসলাম বলেন,সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গা উৎসবের নিরাপত্তায় সতর্ক অবস্থানে মোতায়েনকৃত আনসার ও ভিডিপি সদস্যরা নিরলস ভাবে দায়িত্ব পালন করছে। পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করণে আমরা সজাগ রয়েছি। জেলা আনসার ও ভিডিপি কার্যালয় থেকে মনিটরিং ব্যবস্থায় সার্বক্ষনিক পূজা মন্ডপের সাথে যোগাযোগ রয়েছে।