ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা যুবকের

নিউজ ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ০৯, ২০২৩, ১১:১৮ দুপুর  

ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফেসবুক লাইভে এসে জুম্মান খাঁ (৩৫) নামে মাদকাসক্ত এক যুবক আত্মহত্যা করেছে।

বুধবার (৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাগরদীঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। জুম্মান খাঁ উপজেলার সদর ইউনিয়নের মোগলটুলা গ্রামের সাগরদীঘি এলাকার পূর্বপাড়ের রমজান খাঁর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জুম্মান খাঁ তার স্ত্রী ইসরাত জাহানকে (২৭) নিয়ে সাগরদীঘি গ্রামের পূর্ব পাড়া এলাকার মীর হেলালের বাড়িতে ভাড়া থাকেন। তারা স্বামী-স্ত্রী দুজনে মাদক সেবন ও মাদক কেনা-বেচার সঙ্গেও জড়িত ছিল। তারা এসবের সঙ্গে জড়িত বলে জুম্মান-ইসরাতের বাবা-মা ও শ্বশুর-শ্বাশড়িসহ কোন আত্মীয়-স্বজনের সঙ্গে তাদের কোনো ধরনের যোগাযোগ ছিল না। স্বামী-স্ত্রী একসঙ্গে থাকলেও তাদের মধ্যে বনিবনা ছিল না। তবে তারা দুজন একসঙ্গে মাদক সেবন করত। আজকে বিকেলে তুচ্ছ একটি বিষয় নিয়ে জুম্মান খাঁ তার স্ত্রী ইসরাত জাহানের সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরে স্ত্রীর সঙ্গে অভিমান করে জুম্মান খাঁ তার নিজঘরে মো. তন্ময় হাসান নামের প্রোফাইল থেকে ফেসবুকে লাইভে এসে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সরাইল থানায় একটি মাদক মামলাও রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে