ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সোমবার শুরু হচ্ছে জাতীয় সাঁতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৭:৫৫ বিকাল  

ছবি সংগৃহীত

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ম্যাক্স  গ্রুপের  এর পৃষ্ঠপোষকতায় আগামী ১৫-১৯ অক্টোবর অনুষ্ঠিত হচ্ছে  ‘ম্যাক্স গ্রুপ ৩২তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা-২০২৩। মিরপুরস্থ  সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে  অনুষ্ঠিতব্য  এবারের  আসরে বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা, সুইমিং ক্লাব, বিকেএসপি, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও বর্ডার গার্ড বাংলাদেশসহ প্রায় ৫২টি টীমের প্রায় ৫৫০ জন খেলোয়াড়, প্রায় ৮৫ জন টীম অফিসিয়াল ও ১০০ জন মিট অফিসিয়ালসহ সর্বমোট ৭৩৫ জন অংশগ্রহণ করবে। নারী ও পুরুষ  দুই বিভাগে সমান ১৯টি করে ইভেন্টে পদকের লড়াই হবে। এছাড়া ডাইভিংয়ের তিন ইভেন্ট থাকছে। ওয়াটার পোলো নিয়ে মোট ইভেন্ট সংখ্যা ৪২।

আরও পড়ুনঃ শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা

আজ দুপুরে  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের(বিওএ) ডাচ বাংলা  অডিটরিয়োমে  সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরেন  ফেডারেশনের সাধারন সম্পাদক এম বি সাইফ।  এ সময়   ফেডারেশনের সহসভাপতি আব্দুল হামিদ, যুগ্ম সম্পাদক সেলিম মিয়া, কোষাধ্যক্ষ রেজাউল হোসেন বাদশা, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের  প্রতিনিধি ইব্রাহিম খলিল পলাশ এবং নৌবাহিনীর প্রতিনিধি কমান্ডার বদরুদ্দোজা উপস্থিত ছিলেন।

সোমবার বিকাল ৩টা ৪৫ মিনিটে  প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  জনাব জাহিদ আহসান রাসেল, এমপি। নুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান।