ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আনসার বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে: হুইপ গিনি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩, ১২:১০ রাত  

ছবি সংগৃহীত

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, ৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে গঠিত দেশের প্রথম সরকারকে আনুষ্ঠানিকভাবে অভিভাদন দিয়ে শুরু করে মুক্তিযুদ্ধে আনসার বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বর্তমানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা দেশের আর্থ সামাজিক উন্নয়নে বলিষ্ঠ ভুমিকা রাখছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী গাইবান্ধা জেলা অফিসের উদ্যোগে স্থানীয় আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে এক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুনঃ আইসিইউর রোগী ভাগিয়ে নেওয়ার সময় ঢামেকে দালাল আটক করেছে আনসার

এ অনুষ্ঠানে এতে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ বিভিএম,পিভিএমএস।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহীম হোসেন , আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট আরিফুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক প্রমুখ।

সমাবেশ শেষে আনসার ও ভিডিপির সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন উনন্নয়ন মূলক কাজে  অবদান রাখায় ২৫ জন আনসার ও ভিডিপির সদস্যদের বাইসাইকেল প্রদান করা হয় ।