ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এদেশের তরুণরাই বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করবে: কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১১:৩৫ রাত  

ফাইল ছবি

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, যারা রোডমার্চ করে সরকারের পতন ঘটাবে, লক্ষ লক্ষ তরুণ সমাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে অভিনন্দন জানায়, সমর্থন জানায়, তারা এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চায়। এদেশের তরুণরাই বিএনপির অশুভ সব কর্মকাণ্ড, সন্ত্রাস, জঙ্গিবাদের সাথের তাদের যে সম্পৃক্ততা এবং বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করবে এদেশের যুব সমাজ, তাদেরকে নিয়েই বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করবো ইনশাআল্লাহ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার সৃষ্টিসংঘ মাঠে শওকত মোমেন শাহজাহান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের ওই কথা বলেন তিনি।

দ্রব্যমূল্য সম্পর্কে কৃষি মন্ত্রী বলেন, "দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন কাজ। ‘দ্রব্যের দাম মূলত চাহিদা ও জোগানের ওপর নির্ভর করে। তারপরও আমরা দ্রব্যমূল্য ভ্যানওয়ালা, রিকশাওয়ালা, দরিদ্র ও মধ্যবিত্তদের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার চেষ্টা করছি। এ জন্য আমরা একটি পদক্ষেপ নিয়েছি। সফল হবো কি না নিশ্চিত বলা যাচ্ছে না। তবে কিছুটা হলেও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসবে বলে মনে করছি।’

তিনি আরও বলেন, ‘বিএনপি বলছে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নির্বাচনে আসবে না। অথচ সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে। নির্বাচন কমিশনের কাছে এই প্রক্রিয়া ছাড়া অন্য কোনো বিকল্প নেই। সারা পৃথিবীতে এভাবেই নির্বাচন হয়।’

এ সময় স্থানীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম, পৌর মেয়র আবু হানিফ আজাদ, স্থানীয় আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজনের তত্ত্বাবধানে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়।

খেলায় কচুয়া দুরন্ত স্পোর্টি ক্লাব ও বহুরিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল অংশ নেয়। বহুরিয়া ইউনিয়ন ০-১ গোলে জয়লাভ করে।