ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

রাজনীতিতেও ১ নম্বর হতে চান সাকিব আল হাসান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৮:০০ রাত  

ছবি সংগৃহীত

শুধু খেলায় নয় রাজনীতিতেও এক নম্বর হতে চান আওয়ামী লীগের প্রার্থী, ক্রিকেটে বিশ্বের এক নম্বর অল রাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটের উন্নয়নের পাশাপাশি রাজনীতিতে এসে মানুষের সেবা করতে চান তিনি। সোমবার (১৮ ডিসেম্বর) গোপালগঞ্জর টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

প্রতীক বরাদ্দের পর সোমবার দুপুর ১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাকিব আল হাসান বলেন, শুধু খেলার মাঠ নয় রাজনীতিতে সমানভাবে সক্রিয় থাকতে চান। নির্বাচনে বিজয়ী হলে এলাকার উন্নয়নে কাজ করবেন সেই পরিকল্পনা করেছেন।

রাজনীতিতে নতুন তার সমালোচকদের এমন মন্তব্যকে তিনি উড়িয়ে না দিয়ে আরও বলেন, যেমন খেলার মাঠে সক্রিয় তেমনি রাজনীতিতেও সক্রিয় থাকবেন। রাজনীতি আর খেলার মাঠে সমান তালে তিনি কাজ করবেন।