ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিএনপি-জামায়াতের অবরোধের ২য় দিন

নির্মাতা রেদওয়ান রনির বাবা-মায়ের গাড়িতে হামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ০১, ২০২৩, ১১:১৪ রাত  

ছবি সংগৃহীত

বিএনপি জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিনে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছে নির্মাতা ও চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনির বাবা-মাকে বহনকারী একটি গাড়ি। 

বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই নির্মাতা নিজেই। যেখানে হামলার শিকার গাড়িটির ছবিও প্রকাশ করেছেন তিনি। 

আরও পড়ুন: রাজধানীর নতুন বাজারে যাত্রীবাহী বাসে আগুন

রনি সেই স্ট্যাটাসে লিখেছেন, ভয়াবহ আতঙ্কিত! ভাঙচুর করা হলো গাড়িটা। একটু আগে আব্বু-আম্মু বারডেম হসপিটাল থেকে বাসায় ফিরছিল, গুলশান পুলিশ প্লাজার সামনে ২০-৩০ জন হঠাৎ হামলা শুরু করে, গাড়ি ভাঙচুর করে। কয়েকটি গাড়িতে আগুনও দেয়। আমার বাবা-মা কোনদিন এরকম আতঙ্কিত পরিস্থিতিতে পড়ে নাই। 

এরপর এই নির্মাতা লিখেছেন, দেশের অবস্থা কতটুকু ভালো বা খারাপ সেই প্রশ্ন এখন করার মন-মানসিকতা নাই। তবে একটা প্রশ্ন মাথা থেকে সরাতে পারছি না, সময় কি এতই খারাপ যে অসুস্থ মানুষ হসপিটালেও যেতে পারবে না?

rony

বিষয়টি নিয়ে রেদওয়ান রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঢাকা পোস্টকে বলেন, ‘বুধবার রাত আনুমানিক ৮টার দিকের ঘটনা। বাবা-মা হাসপাতালে যাচ্ছিলেন, এমন সময় একদল মানুষ মশাল হাতে মিছিল নিয়ে বের হয়ে গাড়িতে হামলা করে। তারা গাড়িতে আগুন দেওয়ারও চেষ্টা করে। সেটা করতে না পেরে ভাঙচুর চালায়।’

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন

এ ঘটনায় গাড়ির ক্ষতি হলেও বাবা-মা নিরাপদে আছেন বলে জানান রনি। তিনি বলেন, ‘আব্বু-আম্মু ভয়ানক আতঙ্কিত হয়েছেন। তারা গাড়িতেই অবস্থান করছিলেন। এরপর ড্রাইভার সেখান থেকে গাড়ি নিয়ে দ্রুত বাসায় ফেরেন। বর্তমানে তারা বাড়িতেই অবস্থান করছেন।’