ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ট্রাফিক ও অপরাধ কমাতে একসাথে কাজ করবে ডিএনসিসি ও ডিএমপি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ১১:৫৪ রাত  

ছবি সংগৃহীত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ডিএনসিসি এলাকায় যানজট ও অপরাধ কমাতে সমন্বয় করে কাজ করার বিষয়ে সম্মত হয়েছে। শিঘ্রই দুই পক্ষের সদস্য নিয়ে একটি কমিটি গঠন করা হবে।

আজ মঙ্গলবার রাজধানীর গুলশাল-২ এ অবস্থিত ডিএনসিসির প্রধান কার্যালয় নগরভবনের ৬ষ্ঠ তলায় ২য় পরিষদের ২৩তম বোর্ড সভায় একসাথে কাজ করার ব্যপারে একমত হোন তাঁরা।ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষে থেকে এই কাজের সমন্বয় করবে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন স্থায়ী কমিটি।

আরও পড়ুনঃ রাষ্ট্রপতির ওপেন হার্ট সার্জারি আগামীকাল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে বোর্ড সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন, যুগ্ম-কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ, গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহসহ ঊধ্বতন কর্মকর্তার একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

বক্তব্যদান কালে বক্তারা বলেন, সমন্বয় করে কাজ করলে যে কোনো সমস্যার একটি টেকসই সমাধান আসে। পারস্পারিক সহযোগিতা বৃদ্ধির মাধ্যমে ট্রাফিক এবং অপরাধ দুটোই কমানো সম্ভব বলে উল্লেখ করেন তারা। এর আগে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা প্রতিনিধি দলকে বোর্ড সভায় স্বাগতম জানান।